[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সাভারে ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ৩:০৮:২৪ পিএম
সাভার

সাভার

ঢাকা (সাভার): সাভারে এক স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে খোরশেদ আলম নামে এক মাদকাসক্ত যুবকের বিরুদ্ধে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) ওই ছাত্রীর মা-বাবা মেয়েকে খুঁজতে খোরশেদের বাড়িতে গেলে উল্টো তাদের বেঁধে রেখে স্থানীয়দের দিয়ে মারধরের হুমকি দেয় তার পরিবারের লোকজন। এছাড়া বিষয়টি পুলিশে জানালে স্কুলছাত্রীকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী মা-বাবা।

এর আগে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠে খোরশেদের বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার বিকেলে সাভার মডেল থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

স্কুলছাত্রীর বাবা বাংলানিউজকে বলেন, খোরশেদ আমাদের ভাড়া বাড়ির পাশে তার চাচার ঘরে প্রতিদিন আসা-যাওয়া করেন। এই সুবাদে আমার মেয়ের ওপর তার কুনজর পরে। একপর্যায়ে তিনি আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু আমার মেয়েটি কেবল স্থানীয় শোভাপুর মডেল একাডেমিতে সপ্তম শ্রেণিতে পড়ে। তার এখনও বিয়ের বয়স হয়নি। এছাড়া খোরশেদ নেশা করার পাশাপাশি এলাকায় বিভিন্ন ধরনের মাদক বিক্রির সঙ্গে জড়িত। ইতিপূর্বে কয়েকবার পুলিশ তাকে ধরে নিয়ে গেলেও জামিনে ছাড়া পেয়ে এসে আবার মাদক বিক্রি চালিয়ে যাচ্ছেন। এসব কারণে তার সঙ্গে আমার মেয়েকে বিয়ে দিতে রাজি হইনি। যে কারণে ক্ষুব্ধ হয়ে মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে ধর্ষণ করেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বাংলানিউজকে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ সাভার অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa