ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৬ হাসপাতালকে ১৭ লাখ টাকা জরিমানা, ৪ টি সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
৬ হাসপাতালকে ১৭ লাখ টাকা জরিমানা, ৪ টি সিলগালা ৬ হাসপাতালকে ১৭ লাখ টাকা জরিমানা, ৪ টি সিলগালা

ঢাকা: বিভিন্ন অনিয়মের অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর এলাকার ৬ টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ১৭ লাখ টাকা জরিমানা এবং এর মধ্যে ৪ টি হাসপাতাল সিলগালা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-২ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

সারওয়ার আলম জানান, পরীক্ষা-নিরীক্ষার কোনো যন্ত্রপাতি না থাকা, অনুপযোগী অপারেশন থিয়েটার, রোগীর অস্ত্রোপচার অন্য হাসপাতালে করা, লাইসেন্স না থাকলেও অবৈধভাবে হাসপাতাল পরিচালনা, রোগীপ্রতি ৫০ বর্গফুট জায়গা বরাদ্দ না থাকা, মেয়াদোত্তীর্ণ লাইসেন্সসহ নানা অনিয়মের অভিযোগে ৬টি হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর মধ্যে বিডিএম হাসপাতালকে ৫ লাখ টাকা জরিমানা, নবাব সিরাজ উদ-দৌলা মানসিক ও মাদকাসক্ত হাসপাতালকে ৪ লাখ ৫ হাজার টাকা জরিমানা ও সিলগালা, ফেয়ারল্যাব লিমিটেডকে ৩ লাখ টাকা জরিমানা ও সিলগালা, জনসেবা নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২ লাখ টাকা জরিমানা, লাইভ কেয়ার নার্সিং হোমকে ১ লাখ টাকা জরিমানা ও সিলগালা এবং শেফা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ২ লাখ টাকা জরিমানা ও সিলগালা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
পিএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ