[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নেছারাবাদে কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৩ ২:০৬:২৭ এএম
রাজসভার আয়োজন করে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ। ছবি: বাংলানিউজ

রাজসভার আয়োজন করে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ। ছবি: বাংলানিউজ

বরিশাল: 'স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট' এই স্লোগানে পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় রাজমিস্ত্রীদের নিয়ে রাজসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে উপজেলার বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডর (বিআরডিবি) পল্লী ভবন মিলনায়তনে এ সভার আয়োজন করে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট কর্তৃপক্ষ।

কিং ব্রান্ড সিমেন্টের এজিএম (সাউথ উইং) খন্দকার তাজরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেছারবাদ পৌরসভার মেয়র মো. গোলাম কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং ব্রান্ড সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার কবির আহমেদ, উপজেলা প্রকৌশলী মো. কবির মিয়া, নেছারবাদ পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মো. মামুন খান, কিং ব্রান্ড সিমেন্টের ডিলার ও জননী এন্টারপ্রাইজের স্বতাধিকারী আকরাম হোসেন মনজ, কিং ব্রান্ড সিমেন্টের এরিয়া ম্যানেজার মো. মাসুদুর রহমান প্রমুখ।

স্থানীয় রাজমিস্ত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠানের শুরুতে কিং ব্রান্ড সিমেন্টর গুনগত মান, ‍উৎপাদন প্রক্রিয়া ও ব্যবহার বিধি নিয়ে আলোচনা করা হয়। পরে র‌্যাফেল ড্র'র মাধ্যমে ১০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। 

এছাড়াও রাজসভা শেষে উপস্থিত সব রাজমিস্ত্রীদের বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয় এবং অনুষ্ঠানে আগত নির্মাণ শ্রমিক, ব্যবসায়ী, সাংবাদিক ও সুধিজনদের সম্মানে এক নৈশভোজের আয়োজন করা হয়।  

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa