ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভুয়া ডাক্তার দুই ভাই, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
ভুয়া ডাক্তার দুই ভাই, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বরিশাল: বরিশালের বাবুগঞ্জে দুই ভুয়া ডাক্তারকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের কর্মকাণ্ড না করার জন্য সতর্কও করে দিয়েছেন দু’জনকে।

দণ্ডপ্রাপ্ত দু’জন হলেন বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া বাজার এলাকার শাহজাহান আলীর ছেলে শেখ সাদী খান (২৩) ও তার বড় ভাই মো. মাহবুবুর রহমান (২৬)।

সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৮ এর সদরদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি দল এএসপি মুকুর চাকমা ও সিনিয়র সহকারী পরিচালক মো. হাছান আলীর নেতৃত্বে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা বাজারে অভিযান চালায়।

অভিযানে বাজারের রেডিয়াম ডিজিটাল ডায়াগনস্টিক অ্যান্ড ডাক্তার চেম্বার থেকে ডাক্তার পরিচয়দানকারী শেখ সাদী খান ও তার বড় ভাই মো. মাহবুবুর রহমানকে আটক করা হয়। পরে তাদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের (সহকারী কমিশনার) ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।  

আদালতে তারা চিকিৎসকের সনদ ও বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে এ ধরনের কর্মকাণ্ড না করার জন্য সতর্ক করে দুই ভাইকে ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৫১০ ঘন্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।