ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় বাস-ট্রলির সংঘর্ষে নিহত বেড়ে ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
গাইবান্ধায় বাস-ট্রলির সংঘর্ষে নিহত বেড়ে ৬ দুর্ঘটনাকবলিত বাস/ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকাগামী বাসের সঙ্গে শ্যালোইঞ্জিন চালিত ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ছয়জন হয়েছে। প্রথমে ঘটনাস্থলে চারজন ও হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। পরে আরও একজন মারা গেছেন হাসপাতালে নেওয়ার পথে। এ ঘটনায় আহত রয়েছেন অন্তত আরও ১০ জন।

শুক্রবার (৩১ আগস্ট) রাত ১২টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের রাইস মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দরবার পরিবহনের বাসটি গাইবান্ধা থেকে ঢাকা যাচ্ছিলো।

বাসটি পলাশবাড়ীর রাইস মিল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হাবিবা হাকিম ফুড নামে একটি ট্রালির সংঘর্ষ হয়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে নেওয়ার পথে এক শিশুর মৃত্যু হয়।  

এছাড়া এ ঘটনায় আরও ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খাদে পড়া বাসটি উদ্ধারের চেষ্টা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮/আপ: ০৩০১ ঘণ্টা
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।