ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সুবর্ণা হত্যায় জড়িতদের গ্রেফতারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
সুবর্ণা হত্যায় জড়িতদের গ্রেফতারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যার প্রতিবাদের মানববন্ধন

পাবনা: বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে (৩০) কুপিয়ে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন পাবনায় কর্মরত সংবাদকর্মীরা।

বুধবার (২৯ আগস্ট) বেলা ১২টার দিকে পাবনা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে এ আল্টিমেটাম দেওয়া হয়। এতে প্রায় শতাধিক সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী উপস্থিত ছিলেন।



** পাবনায় নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা

মানববন্ধনে বক্তব্য রাখেন- পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, সম্পাদক শহিদুর রহমান শহীন, প্রেসক্লাব সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাবেক সম্পাদক এ বি এম ফজলুর রহমান, সময় টিভির প্রতিনিধি এস এ আসাদ প্রমুখ।  

এসময় বক্তরা প্রশাসনকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে প্রকৃত জড়িতদের গ্রেফতার করে দৃষ্টানন্তমূলক শাস্তি নিশ্চিত করতে আহ্বান জানান। নতুবা বৃহত্তর কর্মসূচি দেওয়ার কথা বলে হুঁশিয়ারি দেন।

এর আগে মঙ্গলবার (২৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে নারী সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সুবর্ণা একদন্ত ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের মৃত আয়েব আলীর মেয়ে। তিনি আনন্দ টিভির পাশাপাশি দৈনিক জাগ্রতবাংলা পত্রিকায় পাবনা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তার পাঁচ থেকে ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।