ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যমুনায় ট্রলার ডুবিতে শিশুসহ নিখোঁজ ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
যমুনায় ট্রলার ডুবিতে শিশুসহ নিখোঁজ ৩

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ে বালুবাহী কার্গোর ধাক্কায় ডুবে গেছে ইঞ্জিন চালিত যাত্রীবাহী ট্রলার। এ ঘটনায় দুই শিশুসহ তিনজন নিখোঁজ রয়েছেন।

পাবনার কাজীরহাট থেকে একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত ট্রলার আরিচা ঘাটে আসার পথে মঙ্গলবার (২৮ আগস্ট) এই ঘটনা ঘটে। ওই ট্রলারে শতাধিক যাত্রী ছিলেন।

যাত্রীদের মধ্যে সবাই তীরে উঠতে সক্ষম হলেও দুই শিশুসহ তিনজনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বাংলানিউজকে জানান, সকালে শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের আলোকদিয়া চরের অদূরে পাবনার চর লতিফপুর এলাকায় একটি বালুবাহী কার্গোর ধাক্কায় ওই যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটে।

ট্রলারের আরোহী আলহাজ মিয়া জানান, ওই ট্রলারের শতাধিক যাত্রী ছিলেন। তাদের মধ্যে তিনিসহ প্রায় সবাই তীরে উঠতে পারলেও তার বাবা নুর বখতসহ (৫০) দুই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ নুর বখত সাভার ইপিজেড এ চাকরি করেন।  

এদিকে তেওতা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল কাদের জানান, তার ইউনিয়নের সীমান্তবর্তী পাবনা জেলার লতিফপুর এলাকায় ওই ট্রলার ডুবিতে ট্রলার আরোহীর মধ্যে দুই শিশু ও বৃদ্ধ যাত্রী নিখোঁজ রয়েছে।

এদিকে নিখোঁজ যাত্রীদের উদ্ধারে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন শিবালয় থানার ওসি হাবিবুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘন্টা, আগস্ট ২৮, ২০১৮
কেএসএইচ/এমএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।