ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্বশুর-শাশুড়িকে হাসুয়া দিয়ে কোপালো পুত্রবধূ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
শ্বশুর-শাশুড়িকে হাসুয়া দিয়ে কোপালো পুত্রবধূ

রাজশাহী: রাজশাহীতে তুচ্ছ ঘটনায় শ্বশুর-শাশুড়িকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়েছে পুত্রবধূ। পরে গুরুতর আহত দুজনকে প্রতিবেশীরা দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে।

মঙ্গলবার (২৮ আগস্ট) সকালে মহানগরের বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে।  পরে খবর পেয়ে ওই পুত্রবধূক দিল-আফরোজ ওরফে দিলরুবাকে (২৮)  আটক করেছে রাজপাড়া থানা পুলিশ।

এ ঘটনায় আহতরা হলেন- মহানগরের বহরমপুর অচিনতলা এলাকার বৃদ্ধ আবদুর রকিব (৭০) ও তার স্ত্রী সুফিয়া বেগম (৬৫)। তারা দুজনই রামেক হাসপাতালে চিকিৎসাধীন।  

মহানগরের রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক মশিউর রহমান বাংলানিউজকে জানান, দিলরুবার স্বামী প্রকৌশলী কামাল হোসেন রাজশাহীর বাইরে থাকেন। বৃদ্ধ শ্বশুর-শাশুড়িকে নিয়ে মহানগরের বহরমপুর অচিনতলার ওই বাড়িতে থাকেন দিলরুবা। তবে তাদের দেখভালের বিষয়টি নিয়ে পারিবারিক অশান্তি চলছিল। এর জের ধরে সকালে পুত্রবধূর সঙ্গে কথা কাটাকাটি হয় শ্বশুর-শাশুড়ির। এক পর্যায়ে রান্না ঘরে থাকা ধারালো হাসুয়া দিয়ে প্রথমে শ্বশুর রকিবের ও শাশুড়ি মাথায় কোপ দেন দিলরুবা। পরে তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা দ্রুত তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে। পরে খবর পেয়ে পুলিশ পুত্রবধূ দিলরুবাকে আটক করে।
 
বর্তমানে দিলরুবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad