ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ঈদ জামাতে দেশেবাসীর শান্তি কামনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
না’গঞ্জে ঈদ জামাতে দেশেবাসীর শান্তি কামনা নারায়ণগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যথাযথ ভাবগাম্ভীর্য ও ত্যাগের মহিমায় উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা।

আবহাওয়া অনুকূলে থাকায় বুধবার (২২ আগস্ট) সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জের জামতলায় অবস্থিত কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে।

ঈদের জামাতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ জেলার বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মুসল্লি অংশ নেন।

এবারই প্রথম নারায়ণগঞ্জে বড় পরিসরে ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে। এতে ইমামতি করেন চাষাঢ়া নূর মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম।

নামাজ শেষে দেশেবাসীর শান্তি ও সমৃদ্ধি কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত শেষে পরস্পরের সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময়ের মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মুসল্লিরা।  

ঈদ জামাতকে কেন্দ্র করে সকাল থেকেই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়। ঈদগাহে প্রবেশের পথেই চলে তল্লাশি। এছাড়া র‌্যাব ও গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে বিশেষ নজরদারি ও বাড়তি নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad