ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ক্রেতার মারধরে দোকানির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
লক্ষ্মীপুরে ক্রেতার মারধরে দোকানির মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পাওনা টাকা চাওয়ায় ক্রেতার মারধরে নবী উল্যা (৩৬) নামে এক দোকানির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ আগস্ট) বিকেলে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের মুকতারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নবী উল্যা ওই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে নবী উল্যা দোকানে বাকিতে সদাই নিতে আসেন মুকতারামপুর গ্রামের শহিদ উল্যার ছেলে শাহ আলম। এসময় নুর উল্যা আগের পাওনা টাকা পরিশোধ ছাড়া তাকে সদাই দিতে অপারগতা প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে নুর নবীকে মারধর করেন শাহ আলম। একপর্যায়ে নবী উল্যার শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে গেলে তিনি মাটিতে পড়ে যান। এসময় দোকানে থাকা তার স্ত্রী রোকেয়া বেগম এগিয়ে এলে তাকেও মারধর করেন শাহ আলম।

পরে স্থানীয়রা নবী উল্যাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রোকেয়া বেগম বাংলানিউজকে জানান, পাওনা টাকা চাওয়ায় তার স্বামীকে মারধর করা হয়। মারধরের একপর্যায়ে তার মৃত্যু হয়। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমরান হোসেন নান্নু জানান, ঘটনাটি দুঃখজনক। প্রশাসনের কাছে অভিযুক্তকে আটকের দাবি জানান তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) লোকমান হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।