ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউনিয়ন যুবলীগ সভাপতির ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
ইউনিয়ন যুবলীগ সভাপতির ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন তালুকদার

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ভিজিএফের চাল বিতরণ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে পদুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউলের ধাক্কায় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাবুল হোসেন তালুকদারের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চেয়ারম্যানের মৃত্যু হয়েছে বলে অন্য একটি পক্ষ প্রচার করছে।

মঙ্গলবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার পদুয়া ইউনিয়নের সৈয়দখার কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে পদুয়া ইউনিয়নের সৈয়দখার কান্দি গ্রামের ফজলু মেম্বার ভিজিএফের চাল বিতরণ করছিলেন।

এসময় সাবেক ছাত্রলীগ নেতা ও বতর্মানে ইউনিয়নের যুবলীগ সভাপতি রবিউল চাল কম করে বিতরণ করার জন্য ফজলু মেম্বারকে চাপ দেন। এ নিয়ে যুবলীগ নেতা রবিউল ও ফজলু মেম্বারের মধ্যে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান বাবুল, তার ভাই ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসেন। তখন রবিউলের সঙ্গে ইউপি চেয়ারম্যান বাবুলের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ইউপি চেয়ারম্যান বাবুলকে ধাক্কা ও ঘুষি মারেন যুবলীগ নেতা রবিউল। পরে স্থানীয়রা রবিউলকে সরিয়ে নেন। একটু পরেই বাবুল চেয়ারম্যানের ভাইদের সঙ্গে রবিউলের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে বাড়িতে এসে কক্ষে ঢুকে অসুস্থ হয়ে পড়েন চেয়ারম্যান বাবুল। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন জানান, শুনেছি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। আবার স্থানীয় অনেকে বলছেন ধাক্কা ও ঘুষিতে তার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad