ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মা-মেয়ে হত্যার রহস্য উদঘাটন, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
বগুড়ায় মা-মেয়ে হত্যার রহস্য উদঘাটন, আটক ১ আটক বকুল

বগুড়া: বগুড়া শহরের বড়গোলা টিনপট্টি এলাকায় চাঞ্চল্যকর মা-মেয়ে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ খুনের একমাত্র হোতা মোবরক হোসেন বকুলকে (১৯) আটক করেছে।

আটক বকুল শহরের ফুলবাড়ি উত্তরপাড়ার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। পরকীয়ার কারণে এই জোড়া খুনের ঘটনা ঘটে।


 
মঙ্গলবার (২১ আগস্ট) বেলা ৩টার দিকে বগুড়ার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে জেলার পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঁইঞা এ তথ্য জানান।
 
তিনি জানান, নিহত রুবি বেগমের স্বামী ইউসুফ শেখ প্রায় দেড় বছর আগে জীবিকার প্রয়োজনে সৌদি আরব পাড়ি জমান। এরপর থেকে রুবি বেগমের সঙ্গে ইউসুফের বন্ধু মুকুলের ছোট ভাই বকুলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।  
 
এসপি আলী আশরাফ আরও জানান, সোমবার (২০ আগস্ট) দুপুরের দিকে রুবির সঙ্গে বকুলের শহরের বিসিক এলাকায় দেখা হয়। সেখানে রুবি বকুলকে দিনগত রাত ১১টার দিকে আবার টিনপট্টি তেঁতুলতলায় তার বাড়িতে আসতে বলেন।
 
সেই বাড়িতে রুবির শাশুড়ি এবং দুই ভাসুর থাকে। দুই ভাসুরই নৈশপ্রহরীর চাকরি করায় ওই রাতে তারা বাসায় ছিলেন না। রাতে বকুল সেখানে এলে পেছনের দরজা দিয়ে রুবি তাকে তার ঘরে ঢুকিয়ে নেন।
 
ওই ঘরে রুবি তার শিশুকন্যা সুরাইয়াকে নিয়ে থাকেন। রুবি এসময় বকুলকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। এরই জের ধরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বকুল রুবিকে ছুরিকাঘাত করেন।  
 
এসময় তার চিৎকারে শিশু সুরাইয়া জেগে ওঠে। বকুল গলা চেপে শিশুটিকেও খুন করেন। এরপর পেছনের দরজা দিয়ে পালিয়ে বাড়ি চলে যান বকুল।  

পরে মঙ্গলবার (২১ আগস্ট) বেলা ১১টার দিকে শহরের ফুলবাড়ি উত্তরপাড়ার নিজ বাড়ি থেকে এই ঘাতককে আটক করা হয়।  

এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
 
এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল, সনাতন চক্রবর্তী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।  

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ মা-মেয়ের মরদেহ উদ্ধার করে। পরে সেখান থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়।  
 
বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এমবিএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।