ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে বাস উল্টে নিহত ১, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
বড়াইগ্রামে বাস উল্টে নিহত ১, আহত ৩০ দুর্ঘটনা কবলিত বাসটি

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গাছের সঙ্গে ধাক্কা লেগে মনোয়ারা বেগম (৫০) নামে এক নারীযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২১ আগস্ট) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাচারিপাড়া এলাকার রয়না ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনোয়ারা রাজশাহীর মোহনপুর উপজেলার পোল্লাকুড়ি গ্রামের মৃত আলী হোসেনের স্ত্রী।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল পৌঁছে আহতদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে যাত্রীবাহী একটি বাস রাজশাহীর উদ্দেশে যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাচারিপাড়া এলাকায় রয়না ফিলিং স্টেশনের কাছে এলে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় বাসটি উল্টে গিয়ে সড়কের বাম পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে আটকে যায়।

বাসটির অন্তত ৩১ জন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মনোয়ারা বেগম নামে এক নারী মারা যান। অন্যদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

তবে আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।