ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ ভাই নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: গোপালগঞ্জের গোপিনাথপুরের শরীফপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের অপর এক নারী সদস্য।

মঙ্গলবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রূপালী ব্যাংক ঢাকা সাউথ ডিভিশন মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার প্রিন্স সরদার (৩৬) ও তার ফুফাতো ভাই আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার শিমুল সরদার (৪০)।

আহত ফেরদৌসী কেকাকে (৩২) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রিন্স বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর গ্রামের সরদার আজিজুর রহমানের ছেলে আর শিমুলের বাড়ি খুলনা শহরের সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকায়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বাংলানিউজকে জানান, পরিবারের সঙ্গে ঈদ করতে প্রিন্স তার স্ত্রী কেকা ও ভাই শিমুলকে নিয়ে ঢাকা থেকে একটি প্রাইভেটকারে করে গ্রামের বাড়ি বাগেরহাটে যাচ্ছিলেন। পথে শরীফপাড়া নামক স্থানে এলে ঢাকা থেকে পিরোজপুরগামী একটি বাস প্রাইভেটকারটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই প্রিন্স ও শিমুলের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন কেকা।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।