ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে ৭ গরু বিক্রেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
নারায়ণগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে ৭ গরু বিক্রেতা

ঢাকাঃ নারায়ণগঞ্জ বন্দর বালুর মাঠ গরুর হাটে সাত গরু বিক্রেতা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। বর্তমানে তারা ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (২০ আগস্ট) দিনগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন গরু বিক্রেতারা হলেন- আলমাছ (৪০), রাজীব (১৬), আলিম (১৬), আমির উদ্দিন (৬০),  মিজান (৩২), ফরহাদ (১৫) ও সাহেব আলী (৬০)।

চিকিৎসার জন্য এই ৭ জনকে হাসপাতালে নিয়ে আসা কয়েকজনের মধ্যে তাদের সহকর্মী মনির হোসেন জানান, সবার বাড়ি ফরিদপুর কোতোয়ালি নতুন ভাঙ্গা গ্রাম এলাকায়। সেখান থেকেই তারা বেশ কয়েকটি গরু নিয়ে বালুরমাঠ গরুর হাটে আসেন।

রাতে তারা নিজেরাই রান্নাবান্না করে খায়। এরপরই ৭ জন অচেতেন হয়ে পড়েন। দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হয়।

মনির আরো জানান, ধারণা করা হচ্ছে ওই রান্না করা খাবারের  মধ্যে হাটে থাকা অজ্ঞান পার্টির সদস্যরা চেতনানাশক ওষুধ মিশিয়ে তাদের অচেতন করে ফেলে। তবে এই ঘটনায় কোনো টাকা-পয়সা খোয়া যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (এএসআই) বাবুল মিয়া জানান, চিকিৎসকের নির্দেশক্রমে অচেতন সবাইকে জরুরি বিভাগে স্টোমাক ওয়াশ দিয়েছে। বর্তমানে তারা মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এজেডএস/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad