ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ১১

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ১১

নরসিংদীর বেলাবোর নয়াকান্দি নামক স্থানে বাস-লেগুনা সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১১ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ৭ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (২০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই লেগুনার যাত্রী।

আহতদের উদ্ধার করে ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৮টার দিকে ভৈরব থেকে ঢাকার মহাখালীগামী ‘ঢাকা বস’ পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে লেগুনার চালকও রয়েছেন। আহত হয় অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নিলে চলাচল স্বাভাবিক হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈফিকুর ইসলাম জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ ১১ জন নিহত হয়েছে। তবে যাত্রীবাহী বাসের চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
বিএসকে

** নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষে ৮ জন নিহত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।