ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পটুয়াখালী-বরিশালে প্রতারক চক্রের পাঁচ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
পটুয়াখালী-বরিশালে প্রতারক চক্রের পাঁচ সদস্য আটক র‌্যাবের হাতে আটক প্রতারক চক্রের তিন সদস্য, ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালী ও বরিশালে পৃথক অভিযানে প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব ও পুলিশের সদস্যরা।

সোমবার (২০ আগস্ট) পটুয়াখালী মেডিকেল কলেজের সামনের সড়কে ও বরিশাল নগরের জুমির খান সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. হাছান আলী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী মেডিকেল কলেজের সামনের সড়কে অভিযান চালিয়ে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করা হয়।

তারা হলেন- বরগুনার আমতলী থানার কৃষ্ণনগর এলাকার মো. ইদ্রিস হাওলাদারের ছেলে মো. সেন্টু মিয়া (৩৫), ও একই এলাকার মো. আ. রাজ্জাক মৃধার ছেলে মো. ফারুক মিয়া (২০) ও বাইনগুনিয়া এলাকার মো. চাঁন মিয়ার ছেলে মো. রুহুল আমিন ওরফে মিন্ট মিয়া (২৯)।

অভিযানে তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, তিনটি মোবাইল ফোন ও তিনটি সিম কার্ড, ৫শ’ টাকার তিনটি জালনোট জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় বিশেষ ক্ষমতা আইন ও বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

অন্যদিকে রোববার (১৯ আগস্ট) দিনগত রাতে বরিশাল নগরীর জুমির খান সড়কে অভিযান চালিয়ে আলমগীর ও জাহিদ হোসেন নামে প্রতারককে আটক করা হয়েছে। তারা দু’জনেই গোপালগঞ্জের মোকসেদপুর এলাকার বাসিন্দা।

বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, আটকদের দেওয়া তথ্যর ভিত্তিতে নগরের পোর্টরোড এলাকার একটি আবাসিক হোটেল থেকে মালয়শিয়ান ৫০ রিঙ্গির ১১টি নোট উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করা হয়েছে বলেও জানান এসআই দেলোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।