ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিবির বরখাস্ত এএসআই ইয়াবাসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
ডিবির বরখাস্ত এএসআই ইয়াবাসহ আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ১০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির ২ লাখ ৮৩ হাজার ৩৫০ টাকাসহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বরখাস্তকৃত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সালাউদ্দিনকে আটক করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

সোমবার (২০ আগস্ট) ভোরে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে গত ২৩ জুলাই সালাউদ্দিনের বাসায় তল্লাশি চালিয়ে ৫ হাজার ৬২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৯ লাখ ৪০০ টাকা উদ্ধার করা হলেও তখন পালিয়ে যান তিনি।

সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‌্যাব- ১১ এর সদর দপ্তরে ভারপ্রাপ্ত সিও মেজর আশিক বিল্লাহ সংবাদ সম্মেলনে জানান, সালাউদ্দিনকে ধরার জন্য র‌্যাব বেশ কিছুদিন ধরে চেষ্টা চালিয়ে আসছিল।

তিনি আরও জানান, টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালান গ্রহণ করতে সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় ইয়াবা ও ইয়াবার বিক্রির টাকাসহ হাতেনাতে তাকে আটক করা হয়।

এছাড়া তার কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি সাদা রংয়ের ব্যক্তিগত প্রাইভেটকার ও গাড়িতে থাকা ডিবি পুলিশের একটি জ্যাকেট, ডিবি পুলিশের আইডি কার্ড, ভিজিটিং কার্ডসহ আরও কিছু অবৈধ দ্রব্য সামগ্রী উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ইতোপূর্বে আরও দু’টি মাদকের মামলা রয়েছে। ডিবি পুলিশ থেকে বরখাস্ত হওয়ার পরও সালাউদ্দিন নিজেকে ডিবির এএসআই পরিচয় দিয়ে মাদক ব্যবসাসহ আইনবিরোধী কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন।

আশিক বিল্লাহ জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা প্রহণের প্রক্রিয়া চলছে।

এদিকে, মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে প্রায় ৮ মাস আগে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) থেকে বরখাস্ত হন এএসআই সালাউদ্দিন। এরপর থেকে তিনি পলাতক।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।