ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, লক্ষ্মীপুরে শোকের মাতম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু, লক্ষ্মীপুরে শোকের মাতম স্বজনরাদের মাতম। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: ফেনীর ছাগলনাইয়া গরুবোঝাই ট্রাকের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষে লক্ষ্মীপুরে দু' শিশুসহ ছয়জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের পাঁচজন একই পরিবারের। তারা লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের বাসিন্দা।

কাতার প্রবাসী মো. সবুজকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আনতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্বজনরা করছেন শোকের মাতম ও আহাজারি।

নিহত ছয়জন হলেন মাইক্রোচালক লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা গ্রামের সিরাজ মোল্লার ছেলে শরিফ রহমান (৪২), লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মৃত নুর মোহাম্মদের মেয়ে প্রবাসী সবুজের শাশুড়ি জাহান আরা বেগম (৫০), বোন রুমি (৩৫), ভায়রার মেয়ে পপি (১৩), ছেলে শুভ (৮) ও রুমন (২)।

আহত পাঁচজন- রায়পুরের কৃষ্ণপুর গ্রামের মৃত চৌধুরী মিয়ার ছেলে আব্বাস উদ্দিন (৩৭), মান্দারি গ্রামের নুরুজ্জামানের ছেলে রাজু (২২), লামছড়ি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রিয়াজ (২৪), আবুল কালামের ছেলে শাহ আলম (২২) ও আক্তার (৫০)। তাদের ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মাইক্রোবাসটি লক্ষ্মীপুর থেকে চট্টগ্রাম বিমানবন্দরে যাচ্ছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের সামনে চট্টগাম থেকে ছাগলনাইয়ামুখী একটি ট্রাক ইউটার্ন নেওয়ার সময় ওই মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা দু’শিশু ও তিন নারীসহ ছয়জন নিহত হয়। এ সময় আহত হন অন্তত পাঁচজন।

স্বজনরা জানায়, কাতার ফেরত প্রবাসী সবুজকে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে আনতে একটি মাইক্রোবাস ভাড়া করেন পরিবারের সদস্যরা। পরিবারের ১৩ জন সদস্যকে নিয়ে মাইক্রোবাসটি রোববার রাত ১টার দিকে লক্ষ্মীপুর থেকে চট্টগ্রাম বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করেন। রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে মাইক্রোবাসটি ফেনীর মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং স্টেশনের সামনে এলে গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।  

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহাবুব আলম বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দিয়েছে। এ ঘটনায় আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
এসআর/এএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।