ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় শুটারগান ও গুলিসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
উল্লাপাড়ায় শুটারগান ও গুলিসহ যুবক আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলিসহ মো. শাহিন প্রামাণিক (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। 

সোমবার (২০ আগস্ট) ভোর রাতে বগুড়া নগরবাড়ি মহাসড়কে উল্লাপাড়া উপজেলার পাইকপাড়া (আলমনগর) এলাকায় এ অভিযান চালানো হয়। আটক শাহিন উপজেলার জোগনীবাড়ি পুরানপাড়া গ্রামের মৃত নজির প্রামাণিকের ছেলে।

 

সোমবার দুপুর ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান জানান, পাইকপাড়া (আলমনগর) দৌলতননেছা কিন্ডার গার্টেনের সামনে অপরাধমূলক কর্মকাণ্ডের প্রস্তুতি চলছিল এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে শাহীন আলমকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি, একটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, শাহীন আলম নিজ হেফাজতে অবৈধ অস্ত্র রেখে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।