ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে অজ্ঞান পার্টির ৭ সদস্য আটক

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
ধামরাইয়ে অজ্ঞান পার্টির ৭ সদস্য আটক

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে অজ্ঞান পার্টির সক্রিয় সাত সদস্যকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

রোববার (১৯ আগস্ট) দিনগত রাতে ঢুলিভিটা কসমচ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

এরা হলেন- মো. সাহেব আলী (৬৫) মো.  পাপন (৩৫), ইব্রাহিম (২৪), চন্নু মিয়া (৪০), আনোয়ার হোসেন (৩০), মো. মজিবর (৪৫) ও মো. রিপন হোসেন (২৮)।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বাংলানিউজকে জানান, নবীনগর এলাকায় বাসের এক যাত্রীকে অজ্ঞান করে ১২ হাজার টাকা ছিনিয়ে নেয় অজ্ঞান পার্টি। যাত্রী নবীনগর পুলিশ বক্সে অভিযোগ করলে তাৎক্ষণিক ধামরাই থানার পুলিশকে জানালে পুলিশ ঢাকা-আরিচা মহাসড়কে কসমচ এলাকায় ডি লিংক বাস থেকে অজ্ঞান পার্টির সাত সদস্যকে আটক করে। এরা সবাই সক্রিয় অজ্ঞান পার্টির সদস্য।  

তাদের জিজ্ঞাসাবাদ করার পর বিভিন্ন জায়গা থেকে রামদা, চাকু, লোহার রড, হেকছু বিলেট, মলম পাওয়া যায়। এদের বিরুদ্ধে ডাকাতির মামলা দেওয়া হবে। এছাড়াও এদের বিরুদ্ধে বিভিন্ন  থানায় ডাকাতি ও প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।