ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে পিকআপ ভ্যান নদীতে পড়ে যুবক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
গোপালগঞ্জে পিকআপ ভ্যান নদীতে পড়ে যুবক নিহত 

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার গান্ধিয়াশুর এলাকায় যাত্রীবাহী একটি মিনি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মধুমতি নদীতে পড়ে চিত্ত রঞ্জন দাস (৩২) নামে এক জুতা শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পিকআপ ভ্যানে থাকা অপর ১০ শ্রমিক। 

রোববার (১৯ আগস্ট) রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত চিত্ত রঞ্জন দাস যশোর জেলার কেশবপুর উপজেলার প্রতাপপুর গ্রামের যুশি রঞ্জন দাসের ছেলে।

হতাহতদের মধ্যে ৩ জন জুতা কারখানার মালিক ও ১০ জন শ্রমিক বলে জানিয়েছেন বৌলতলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক সাজেদুর রহমান।

তিনি আরও জানিয়েছেন, রোববার রাতে চাঁদপুরের হরিণাকুণ্ডু ফেরিঘাট থেকে একটি মিনি পিকআপ ভ্যান ভাড়া করে ওই ১৩ মালিক-শ্রমিক ঈদ উপলক্ষে বাড়ি ফিরছিলেন। পথে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গান্ধিয়াশুর এলাকায় মোড় ঘুরতে গিয়ে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মধুমতি নদীতে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চিত্ত রঞ্জন দাসের মৃত্যু এবং অপর ১০ মালিক-শ্রমিক আহত হয়।  

খবর পেয়ে সোমবার (২০ আগস্ট) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। অন্য শ্রমিকদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৫৫, আগস্ট ২০, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।