ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাগলনাইয়ায় ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
ছাগলনাইয়ায় ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় গরুবাহী ট্রাকের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষে দুই শিশুসহ ছয়জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছে।

রোববার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জে সুলতানা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ছয়জন হলেন- মাইক্রোচালক লক্ষীপুরের রায়পুর উপজেলার চরমোহনা গ্রামের সিরাজ মোল্লার ছেলে শরিফ রহমান (৪২), সদরের চন্দ্রগঞ্জের মান্দারী গ্রামের মৃত নুর মোহাম্মদের মেয়ে জাহান আরা বেগম (৫০), রুমি (৩৫), পপি (১৩), শুভ (৮) ও রুমন (২)।

আহত পাঁচজন হলেন- রায়পুরের কৃষ্ণপুর গ্রামের মৃত চৌধুরী মিয়ার ছেলে আব্বাস উদ্দিন (৩৭), মান্দারী গ্রামের নুরুজ্জামানের ছেলে রাজু (২২), লামছড়ি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রিয়াজ (২৪), আবুল কালামের ছেলে শাহ আলম (২২) ও আক্তার (৫০)। তাদের ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহাবুব আলম বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দিয়েছে। নিহতদের মধ্যে দুই শিশু ও চার নারী রয়েছেন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৫৪০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮/আপডেট ১১২০ ঘণ্টা
এসএইচডি/জিপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।