ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
বরিশালে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

বরিশাল: বরিশালের উজিরপুর ও গৌরনদী উপজেলায় পৃথক ঘটনায় বাকী বিল্লাহ (৩২) ও হান্নান ফকির (৫৫) নামে দুই ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে।

এরমধ্যে রোববার (১৯ আগস্ট) বিকেলে বরিশালের উজিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাকী বিল্লাহ নামে এক ব্যক্তির মৃত্যু হয়। নিহত বাকী বিল্লাহ পটুয়াখালী জেলার বাউফল উপজেলার রাজাপুর গ্রামের আলী আহম্মদের ছেলে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, পেশায় একজন ইলেকট্রিশিয়ান বাকী বিল্লাহ বৈদ্যুতিক তারে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালের নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

অপরদিকে পরিবারের সঙ্গে অভিমান করে বিষপানে (কীটনাশক) আত্মহত্যা করেছেন গৌরনদী উপজেলায় হান্নান ফকির নামে এক জেলে। নিহত হান্নান বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব ডুমুরিয়া গ্রামের মৃত মফেজ ফকিরের ছেলে।

গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল কবির বাংলানিউজকে জানান, হান্নান ফকির তার কুয়েত প্রবাসী ছেলে আলী ফকিরের কাছে কোরবানির পশু কেনার জন্য টাকা চান। কিন্তু হান্নানের স্ত্রী শেফালী বেগম তার ছেলে কোরবানির টাকা দিতে নিষেধ করেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডাও হয়। পরে অভিমানে হান্নান বিষপান করলে অসুস্থ হয়ে পরেন। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে রোববার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয় পুলিশ।

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।