ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নির্বাচন নিয়ে কোনো ফাউল গেম খেলতে দেওয়া হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
নির্বাচন নিয়ে কোনো ফাউল গেম খেলতে দেওয়া হবে না

সিরাজগঞ্জ: আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪-দলীয় জোটের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোনো শক্তিই, আগামী জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে পারবে না। নির্বাচন নিয়ে কোনো ফাউল গেম খেলতে দেওয়া হবে না।

রোববার (১৯ আগস্ট) বিকেলে সিরাজগঞ্জের পিপুলবাড়িয়া-সোনামুখী পর্যন্ত শহীদ এম মনসুর আলী সড়কের মহিষামুড়া-কুড়িপাড়ায় নির্মিত ‘শহীদ এম মনসুর আলী’ গোলচত্বরের দৃষ্টি নন্দন স্মৃতিস্তম্ভ উদ্বোধন শেষে এক সমাবেশে তিনি একথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে।

নির্বাচন করার অধিকার সবার আছে। কিন্তু নির্বাচনের নামে কোনো ফাউল গেম দেখতে চাই না। নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে এবং নির্বাচন কমিশন ঘোষিত সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, দেশের আর্থ সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করিয়েছেন। এই অর্জন অব্যাহত রাখতে একাদশ সংসদ নির্বাচনেও তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোক্তাদির বকুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু ইউসূফ সূর্য্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন ও এইচইডি’র নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মুক্তাদির, ওষুধ শিল্প সমিতির মহাসচিব শফিউজ্জামান উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।