ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভর্তি থাকার মতো রোগী নন নওশাবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
ভর্তি থাকার মতো রোগী নন নওশাবা নওশাবাকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী। ছবি: সংগৃহীত

ঢাকা: শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী নওশাবার হাসপাতালে ভর্তি থাকার মতো রোগী নন। চার সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের একটি কেবিনে চিকিৎসাধীন আছেন নওশাবা।  

রোববার (১৯ আগস্ট) সন্ধ্যার পরে মোবাইল ফোনে এসব কথা বলেন, ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. অসিত চন্দ্র সরকার।

তিনি বাংলানিউজকে জানান, গ্রেফতার অভিনেত্রী নওশাবার কোনো গুরুতর সমস্যা নেই। তাকে ফিজিও থেরাপি দেওয়া হয়েছে। তার গাইনির কিছু সমস্যা রয়েছে, গাইনির চিকিৎসক তাকে দেখবেন।

তিনি আরও জানান, নওশাবা হাসপাতাল থাকা মতো কোনো রোগী নন। অতি শিগগিরই বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হবে। কয়েকবছর আগে তার স্পাইনে কডে নাকি অপারেশনও হয়েছে। সেখানে কিছুটা ব্যথা অনুভব হওয়ার তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত সোমবার (১৩ আগস্ট) রাত সোয়া ১০টার দিকে তাকে ঢামেকে ভর্তি করা হয়। এরপর চিকিৎসকদের পরামর্শে একটি বেসরকারি হাসপাতালে এমআরআই করা হয় তার। এই পরীক্ষার প্রতিবেদনে নওশাবার স্পাইনাল কডে কিছু সমস্যা দেখা গেছে।

এর আগে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে তাকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা বাহিনী।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।