ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় গোয়েন্দা সংস্থার ভুয়া সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
নওগাঁয় গোয়েন্দা সংস্থার ভুয়া সদস্য আটক আটক রেজা আহমেদ

নওগাঁ: নওগাঁয় রেজা আহমেদ (৪০) নামে একটি গোয়েন্দা সংস্থার এক ভুয়া সদস্যকে আটক করেছে পুলিশ।

রোববার ( ১৯ আগস্ট) দুপুরে শহরের মুক্তিরমোড় সদর আসনের এমপির কার্যালয় থেকে তাকে আটক করা হয়। রেজা জেলার আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের চাপড়া গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বাংলানিউজকে জানান, দুপুরে নওগাঁ সদর আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের কার্যালয়ে যান রেজা। এ সময় তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিভিন্ন বিষয়ে এমপির সঙ্গে কথা বলেন। আগামীতে এমপির অবস্থান খারাপ এমন মন্তব্য করে উপর মহলে একটি প্রতিবেদন পাঠাবেন বলে জানান। তবে প্রতিবেদনটি এমপির পক্ষে করে দেবেন এমন শর্তে মোটা অংকের টাকা দাবি করেন রেজা। এ সময় এমপির মনে সন্দেহ জাগলে কৌশলে মোবাইল ফোনে সদর থানায় বিষয়টি অবগত করেন। খবর পেয়ে পুলিশ রেজাকে তাকে আটক করে।

রেজা নিজেকে বিভিন্ন সময় বিভিন্ন গোয়েন্দা বিভাগের কর্মকর্তার পরিচয় দিয়ে সরকারি অফিস, প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে চাঁদা আদায় করতেন। দীর্ঘদিন থেকে এ প্রতারণা করে আসছিলেন তিনি।  

আটক করার পর তার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি আব্দুল হাই।  

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad