ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বানিয়াচংয়ে পানিতে ডুবে জাবি ছাত্রসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
বানিয়াচংয়ে পানিতে ডুবে জাবি ছাত্রসহ ২ জনের মৃত্যু শাহেদ খান হাসিব

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পৃথক এলাকায় পানিতে ডুবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে।

রোববার (১৯ আগস্ট) দুপুরে উপজেলা সদরের সাগরদিঘীর পাড় ও জামালপুর এলাকায় এসব ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- সাগরদিঘীর পাড়ের আবিদুর রহমান খানের ছেলে এবং জাহঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রাণী বিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র শাহেদ খান হাসিব (২০) ও জামালপুর গ্রামের মৃত নবাব উল্লার ছেলে হাদিস মিয়া (৬০)।

স্থানীয়রা জানান, দুপুরে পাড়ার ছোট ভাইদের নিয়ে কমলারাণীর দিঘীতে গোসল করতে যান শাহেদ খান। এ সময় তিনি পানিতে ডুব দিয়ে আর উঠে আসেননি। স্থানীয়রা অনেকক্ষণ খোঁজাখুজির পর পানির নিচ থেকে তাকে উদ্ধার করে। পরে তাকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোল্লা আবিদুর রেজা বাংলানিউজকে জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর নির্দিষ্ট কারণ জানা যাবে না।

এদিকে, একই উপজেলার ১নং উত্তর পূর্ব ইউনিয়নের জামালপুর গ্রামের হাদিস মিয়া দুপুরে বাড়ির পাশে পুকুরে গোসল গিয়ে পানিতে ডুবে যান। পরে ওই পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

ওই ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য ছফুরা খাতুন বাংলানিউজকে জানান, হাদিস মিয়া মৃগী রোগী ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।