ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুর ছুরিকাঘাতে আহত আলিমের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
মোহাম্মদপুর ছুরিকাঘাতে আহত আলিমের মৃত্যু

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে পুলপাড় পাবনা হাউজিং গলিতে ছুরিকাঘাতে আহত আলীম (১৭) মারা গেছে। এ ঘটনায় রাকিবুল ইসলাম (১৬) নামে এক কিশোর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (১৯ আগস্ট) দুপুরে রাজধানীর শ্যামলীতে অবস্থিত কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শনিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়। পরে ঢামেক থেকে আলিমকে উন্নত চিকিৎসার জন্য কেয়ার হাসপাতালে নিয়ে যায় তার পরিবার।

আহত রাকিবুল জানায়, তারা ধানমন্ডি ২৭ নম্বর রোডে একটি খাবারের দোকানে কাজ করেন। থাকেন পাবনা হাউজিং গলিতে। শনিবার সন্ধ্যায় তারাসহ আরেক বন্ধু সোহাগ মিলে বাসার সামনে বাবরি মসজিদ গলিতে ঘুরতে যান। সেখানে ওই এলাকার মেহেদী, আরমান, শাওনসহ ৮/১০ জন কিশোর তাদেরকে (আলীম ও রাকিবুল) এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে বন্ধুরা তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসে।

সে আরও জানায়, তিনদিন আগে ওই কিশোরদের তাদের গলির কিছু ছেলেদের সঙ্গে ঝগড়া হয়। এর জের ধরেই শনিবার তাদের ছুরিকাঘাত করে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।