ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি স্বপনের জামিন মঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এমপি স্বপনের জামিন মঞ্জুর এমপি স্বপনের জামিন মঞ্জুর

সিরাজগঞ্জ: অর্পিত সম্পত্তি আইনে দায়ের করা মামলায় সিরাজগঞ্জ-৬ আসনের (শাহজাদপুর) সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের জামিন মঞ্জুর করছেন আদালত।

রোববার (১৯ আগস্ট) দুপুরে শাহজাদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিরস্ট্রট হাবিবুর রহমান এ আদেশ দেন।

মামলার অপর আসামি শাহজাদপুর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক আব্দুর রশিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট বিমল কুমার দাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমল কুমার দাস জানান, অর্পিত সম্পত্তি আইনে স্বাক্ষর জাল করে আম-মোক্তারনামা আদালতে দাখিলের অভিযোগে দায়ের হওয়া মামলায় জামিন আবেদন করেন এমপি স্বপন। শুনানি শেষে বিচারক হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেন। অপর আসামি  আব্দুর রশিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। আগামী ৯ সেপ্টেম্বর এ মামলার পরবর্তী তারিখ ধার্য্য করা হয়েছে।

২৫ জুলাই অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ ট্রাইব্যুনাল-৩ এ বিচারাধীন ২০০০/১২নং মোকদ্দমায় ওকালতনামায় সঈ জাল ও জাল আম-মোক্তারনামা আদালতে দাখিল করার অভিযোগে শাহজাদপুরে অর্পিত সম্পত্তি প্রত্যর্পণ ট্রাইব্যুনালের বিচারক হাবিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় দলিল লেখক আ. রশিদ ও সাংসদ হাসিবুর রহমান স্বপনকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ