ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে সেনা সদস্য হত্যার ঘটনায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
ঝিনাইদহে সেনা সদস্য হত্যার ঘটনায় গ্রেফতার ২ গ্রেফতারকৃত দু'জন। ছবি বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের হাওঘাটা এলাকায় সাইফুল ইসলাম সাইফ নামে এক সেনা সদস্য খুন হয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ আগস্ট) রাতে খুন হন তিনি। এরপর রাতভর চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়।

রাতেই উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত হাঁসুয়া।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, রাতে সদর উপজেলার বোড়াই গ্রাম থেকে মিজানুর রহমান ও চুয়াডাঙ্গার বদরগঞ্জ থেকে আকিমুল ইসলাম নামে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়। পরে আকিমুলের দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত হাঁসুয়াটি।

উল্লেখ্য, শনিবার রাতে দশ মাইল বাজার থেকে শ্বশুর শামছুল ইসলাম ও ছোট ভাই মনিরুল ইসলামকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলেন সাইফুল। পথে বংকিরা গ্রামের রাস্তায় গাছ ফেলে পাঁচ-ছয়জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এসময় তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা সাইফুলকে ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। আর সাইফুলের ভাই ও শ্বশুর দৌড়ে পাশের পুলিশ ক্যাম্পে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত সাইফুলকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।