ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে সেনাসদস্যকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
ঝিনাইদহে সেনাসদস্যকে কুপিয়ে হত্যা 

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামে সাইফুল ইসলাম সাইফ (৩০) নামে এক সেনাসদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল ইসলাম ওই গ্রামের হাফিজুর রহমানের ছেলে ও বর্তমানে টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের মেডিকেল ইউনিটের সৈনিক পদে কর্মরত আছেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বাংলানিউজকে জানান, রাতে দশমাইল বাজার থেকে মোটরসাইকেলযোগে শ্বশুর শামছুল ইসলাম ও ছোট ভাই মনিরুল ইসলামকে সঙ্গে নিয়ে বংকিরা গ্রামের বাড়িতে যাচ্ছিলেন সাইফ। পথে বংকিরা গ্রামের রাস্তার উপর গাছ ফেলে ৮-১০ জনের একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে। সে সময় সাইফ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। সঙ্গে থাকা নিহতের ভাই মনিরুল ইসলাম পার্শ্ববর্তী পুলিশ ক্যাম্পে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।