ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উন্নয়নে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
উন্নয়নে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী চাল বিতরণ করছেন ড. মো. আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

মধুপুর (টাঙ্গাইল): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত-আত্মমর্যাদা ও আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার উন্নয়নমূলক এ উদ্যোগ অব্যাহত রাখতে হবে। এর জন্য আবারও সকলকে নৌকায় ভোট দেওয়া দরকার।

শনিবার (১৮ আগস্ট) টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় ঈদুল আজহা উপলক্ষে দুস্থ পরিবারের মধ্যে ২০ কেজি করে ভিজিএফ-এর চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে অভিহিত করে সাবেক এ খাদ্যমন্ত্রী বলেন,  খালেদা জিয়া এতিমের টাকা খেয়ে আজ জেলে রয়েছেন।

কাজেই সন্ত্রাস-দুর্নীতিবাজদের দলের সঙ্গে নির্বাচন নিয়ে কোনো আলোচনা হতে পারে না। আসছে ডিসেম্বরে নির্বাচন সাংবিধানিক নিয়মেই অনুষ্ঠিত হবে।
 
ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমদ ফরিদ, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আবুল কালাম আজাদ বকল, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, দফতর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, পৌর আওয়ামী লীগ সভাপতি সাখওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক আরশেদ আলম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আনছার আলী, সহ দফতর সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩৪৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।