ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর দারুস সালামে গাড়ির চাকায় হাওয়া দেওয়ার সময় বিস্ফোরণে লোকমান আহমেদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে মো. রমিজ (১৭) নামে এক কিশোর।

শনিবার (১৮ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লোকমানের দোকান মালিক কামরুজ্জামান জানান, সকালে দোকানে গাড়ির চাকায় হওয়া দেওয়ার সময় চাকাটি বিস্ফোরণ হয়।

এতে লোকমান ও রমিজ আহত হন। পরে আহত দুজনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে লোকমানের অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বাংলানিউজকে জানান, লোকমানের মৃত্যুর বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

এদিকে মিরপুরের বেড়িবাধ এলাকায় বাসের ধাক্কায় রাশেদুল ইসলাম রাশেদ (২৫) নামে যুবকের মৃত্যু হয়েছে।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, সকালে মিরপুরের বেড়িবাধ বস্তি সংলগ্ন রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় গুরুতর আহত হন রাশেদুল। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাশেদ মিরপুরের দিয়াবাড়ী এলাকার বাসিন্দা মো. রফিকের ছেলে।  
 
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এজেডএস/এ‌এইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।