ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় রাহিম মিয়া (২২) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন জনি মিয়া (২৩) নামে অপর আরোহী।

শুক্রবার (১৭ আগস্ট) রাত ১০টার দিকে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের জগন্নাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাহিম সদর উপজেলার ১১ নম্বর মোস্তফাপুর ইউনিয়নের পাগুলিয়া গ্রামের সুন্দর মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে মোটরসাইকেলে করে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার শহরে আসছিল রাহিম ও জনি। পথে শহরতলীর জগন্নাথপুর এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান সামনে পড়লে তারা দ্রুতগতির মোটরসাইকেল থামাতে চেষ্টা করলে পেছনে থাকা রাহিম রাস্তায় ছিটকে পড়ে। তাৎক্ষণিক পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত জনি মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. গিয়াস উদ্দিন খান বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মরদেহ উদ্ধার করেছে।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।