ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে তৃতীয় লিঙ্গের লোকদের বাসস্থানের ব্যবস্থার আশ্বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
ফেনীতে তৃতীয় লিঙ্গের লোকদের বাসস্থানের ব্যবস্থার আশ্বাস ফেনীর তৃপ্তি অ্যাগ্রো পার্কে নিজাম উদ্দিন হাজারী।  ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে তৃতীয় লিঙ্গের লোকদের নির্দিষ্ট বাসস্থান ও কবরের ব্যবস্থা করার আশ্বাস দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।  

শুক্রবার (১৭ আগস্ট) বিকেলে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ফেনীর তৃপ্তি অ্যাগ্রো পার্কে তৃতীয় লিঙ্গের লোকদের মধ্যে ছাগল, চাউল ও নগদ অর্থ বিতরণকালে তিনি এ আশ্বাস দেন।

নিজাম উদ্দিন হাজারী বলেন, ফেনীতে বসবাসরত সব তৃতীয় লিঙ্গের জন্য শহরের এক পাশে একটি নির্দিষ্ট যায়গায় পরিকল্পিতভাবে বাসস্থানের ব্যবস্থা করা হবে।

এবং তৈরি করা হবে আলাদা কবরস্থান।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর আলম সরকার ও তার সহধর্মিনী মোনালিসা পারভীন, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী, কাজীর বাগ ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মদ সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন, সমাজকর্মী মঞ্জিলা আক্তার মিমি ও তৃতীয় লিঙ্গের সর্দার সুন্দরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।