[x]
[x]
ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৫, ১৭ সেপ্টেম্বর ২০১৮
bangla news

প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চেয়েছেন ড. কামাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৭ ১১:১৪:৩৬ এএম
ড. কামাল হোসেন/ফাইল ছবি

ড. কামাল হোসেন/ফাইল ছবি

ঢাকা: দেশের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলার জন্য ১০ মিনিট সময় চেয়েছেন সংবিধান প্রণেতা, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যের আহ্বায়ক ড. কামাল হোসেন। 

শুক্রবার (১৭ আগস্ট) বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ সময় নিবেদন করেন। 

ড. কামাল হোসেন বলেন, গত মাসে দেশে যা কিছু ঘটেছে তা দেখে মনে হয় দেশ আগের ‘পাকিস্তান’ হয়ে গেছে। পুলিশ ছাড়া একটি রাষ্ট্র চলতে পারে না। দেশে যে সংবিধান রয়েছে, এর প্রতি সবার শ্রদ্ধা জানানো উচিত। দেশের পুলিশকে এ থেকে শিক্ষা নেওয়া উচিত। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী, আমি আপনার সঙ্গে দেখা করবো। তিনি (প্রধানমন্ত্রী) অনেক ব্যস্ত, রাষ্ট্রের অভিভাবক হিসেবে কাজের চাপ থাকে উনার অনেক। তারপরও যদি ১০ মিনিট সময় দেন, তবে তার সঙ্গে দেখা করে কিছু কথা বলবো। 

জাতীয় ঐক্যের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেন, কোটা সংস্কার এবং নিরাপদ সড়কের আন্দোলন নিয়ে আমাদের কিছু কথা লিখিত আকারে আপনার কাছে পাঠিয়ে দেব। আমি আশা করি আমাদের কথাগুলো আমলে নেবেন।

তিনি বলেন, কোটা সংস্কার এবং সড়ক নিরাপত্তা চাওয়া তো অন্যায় নয়। প্রধানমন্ত্রী, আপনার কাছে বিনীত আবেদন যে আপনি উদারতার পরিচয় দিন। গ্রেফতার হওয়া শিক্ষার্থীদের ছেড়ে দিন। সামনে ঈদ, ঈদ উপলক্ষে আপনি সবাইকে মুক্তি দিন।

ড. কামাল বলেন, দেশের মালিক জনগণ। রাষ্ট্রীয় ক্ষমতায় যারা আছেন তাদের জনগণের সেবক হিসেবে দেশ শাসন করা উচিত। সবাইকে মালিক হিসেবে একত্রে দাঁড়াতে হবে। আসুন আমরা এ বাণী নিয়ে গ্রামের বাড়ি যাই এবং সবাইকে অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করি।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি কোটা সংস্কার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa