ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

স্ত্রীর মরদেহ, আংশিক গলাকাটা স্বামী ও ২ সন্তান ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
স্ত্রীর মরদেহ, আংশিক গলাকাটা স্বামী ও ২ সন্তান ঢামেকে

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগে জোছনা বেগম (৩০) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার স্বামী স্বপন মিয়াকে (৪০) আংশিক গলাকাটা অবস্থায় এবং ঘুমের ওষুধ খাওয়ানো দুই শিশু সন্তানকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে গোলাপবাগের কায়কোবাদের বাড়িতে নিজেদের বাসা থেকে জোছনার মরদেহ এবং তার স্বামী-সন্তানকে উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন জোছনার স্বজনরা।

তার চাচাতো ভাই আবদুল করিম বাংলানিউজকে জানান, কলহের খবর পেয়ে আমরা তাদের বাসায় ছুটে গিয়ে দেখি জোছনা ফ্যানের সঙ্গে ঝুলছিল। তার স্বামী স্বপন আংশিক গলাকাটা অবস্থায় এবং দুই সন্তান ইফতি ও তোহা অসুস্থ অবস্থায় বিছানায় পড়ে আছে।  

তৎক্ষণাৎ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক জোছনাকে মৃত ঘোষণা করেন। স্বপন, ইফতি ও তোহাকে হাসপাতালে ভর্তি করা হয়। দুই শিশুর পাকস্থলী ওয়াশ করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ অালী বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীর পরকীয়ার কারণে পারিবারিক কলহের জেরেই জোছনা দুই সন্তানকে পানির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ফেলেন। পরে স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নিজে পাশের রুমে গিয়ে দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়না-তদন্তের জন্য জোছনার মরদেহ মর্গে রাখা হয়েছে। অন্যরা ঢামেকে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।