ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে গৃহবধূকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
রাজবাড়ীতে গৃহবধূকে গলাকেটে হত্যা

রাজবাড়ী: রাজবাড়ীতে হাজেরা বেগম (৪৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বারবাকপুর গ্রামে এ ঘটনা ঘটে। হাজেরা ওই গ্রামের তমিজউদ্দিনের স্ত্রী।

তমিজউদ্দিন বাংলানিউজকে বলেন, আমার দুই ছেলে প্রবাসে থাকে। বাড়িতে আমি, আমার স্ত্রী, এক ছেলের বউ স্বপ্না ও চার বছর বয়সী নাতি থাকি। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে আমি আলাদা ঘরে ঘুমিয়ে পড়ি এবং আমার স্ত্রী, ছেলের বউ ও নাতি আরেকটি ঘরে ঘুমায়। রাত সাড়ে ১২টার দিকে ছেলের বউ স্বপ্না চিৎকার করে ডাক দিলে আমার ঘুম ভাঙে। এসময় আমি ওই ঘরে গিয়ে দেখি খাটের ওপর আমার স্ত্রীর গলাকাটা মরদেহ পড়ে আছে এবং ছেলের বউ স্বপ্নার দুই হাতে কোপের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, আমার কারো সঙ্গে কোনো শত্রুতা নেই। এ ঘটনা কারা ঘটিয়েছে তা ধারণাও করতে পারছি না।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর বাংলানিউজকে জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলের বউ স্বপ্নাকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।