ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শোক এখন আমাদের শক্তিতে পরিণত হয়েছে: বিমানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
শোক এখন আমাদের শক্তিতে পরিণত হয়েছে: বিমানমন্ত্রী লক্ষ্মীপুর জেলা পুলিশ বিভাগের উদ্যোগে আয়োজিত শোক সভা

লক্ষ্মীপুর: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, ১৯৭৫ সাল থেকে জিয়ার ক্ষমতামলে শোকদিবস (১৫ আগস্ট) পালন করতে আমাদের দেওয়া হয়নি। ৮১ সালে জোর করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেশের মাটিতে আমরা নিয়ে এসেছি। এরপর তিনবার প্রধানমন্ত্রী হলেন শেখ হাসিনা। শোক এখন আমাদের শক্তিতে পরিণত হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর জেলা পুলিশ বিভাগের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনীকে সহযোগিতা করেছিল স্বাধীনতা বিরোধী শক্তি জামায়াত।

তাদের সহযোগিতায় আমাদের মা-বোনদের ইজ্জত লুণ্ঠন করা হয়েছিল। ৩০ লাখ মানুষকে হত্যা করা হয়েছিল। অথচ বিএনপি দেশ ও দেশের মানুষের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করে জামায়াতকে নিয়ে আঁতাত করেছে। বারবার দেশে অরাজকতা সৃষ্টি করার ব্যর্থ চেষ্টা অব্যাহত রেখেছে।

জেলা পুলিশ লাইনসে আয়োজিত সভায় জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সহকারী পুলিশ সুপার সদর (সার্কেল) আনোয়ার হোসেন, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মো. শাহনেওয়াজ ও ডিআই ওয়ান মো. ইকবাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ২০১৮
এসআর/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।