ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মেয়ে হত্যায় বাবা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
মেয়ে হত্যায় বাবা গ্রেফতার মো. জাকির হোসেন

পিরোজপুর: পিরোজপুরের স্বরূপকাঠির সারেংকাঠি ইউনিয়নে কন্যা শিশু তানিশা আক্তারকে (২৮দিন) হত্যার দায়ে বাবা মো. জাকির হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৫ আগস্ট) রাতে গৌরনদী উপজেলার বার্থী এলাকার একটি মসজিদ থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে জাকিরকে পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে।

 

গ্রেফতারকৃত জাকির আমতলী উপজেলার চারিকাটা এলাকার চাঁন মিয়া বয়াতির ছেলে। তিনি গত বছর সারেংকাঠি এলাকায় একটি মসজিদে ইমাম থাকাকালীন সময়ে হনুফাকে বিয়ে করেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা নেছারাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহফুজুর রহমান বাংলানিউজকে জানান, রোববার (৫ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে জাকির তার শ্বশুর বাড়িতে যায়। ওইদিন রাতে জাকির ঘুমাতে যাওয়ার অাগে কৌশলে তার স্ত্রী হনুফাকে ওষুধ মেশানো পানি খাওয়ান। এরপর হনুফা অচেতন হয়ে পড়লে জাকির তার কন্যা শিশুকে হত্যা করে বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরদিন সকালে হনুফাকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার দুই দিনপর ওই পুকুর থেকে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির মা হনুফা বেগম বাদী হয়ে বুধবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ জাকিরের ফোন ট্র্যাকিং করে গৌরনদী উপজেলার বার্থী এলাকার একটি মসজিদ থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই মসজিদে ইমামের চাকরি নিয়েছিলেন।  
 
নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম তারিকুল ইসলাম বাংলানিউজেক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাকির তার মেয়েকে হত্যার কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।