ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবাসীর বাড়িতে চোরের হানা, ৩০ ভরি স্বর্ণালঙ্কার লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
প্রবাসীর বাড়িতে চোরের হানা, ৩০ ভরি স্বর্ণালঙ্কার লুট জানালার গ্রিল কেটে প্রবাসীর বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের গেন্ডা এলাকায় এক সৌদি প্রবাসীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ওই বাড়ি থেকে ৩০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) ভোরে ওই এলাকার রাজাবাড়ি মহল্লার নুর মোহাম্মদের মালিকানাধীন ছয়তলা বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে সকালে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে এ ঘটনার পর থেকে ওই এলাকায় অন্যান্য বাড়িওয়ালাদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

ভুক্তভোগী বাড়ির গৃহকর্তী জুলিয়া আক্তার বাংলানিউজকে জানান, তার স্বামী ১৬ বছর ধরে সৌদি আরবে থাকেন। তার স্বামী (গৃহকর্তীর শাশুড়ি) মায়ের অসুখের খবর শুনে গতমাসে  বাড়িতে আসেন। এরমধ্যে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৪ আগস্ট) তার শাশুড়ি মৃত্যু হয়। মৃত্যুর খবর পেয়ে আমরা গ্রামের বাড়িতে যাই। সেখান থেকে বৃহস্পতিবার সকালে বাড়িতে এসে দেখি কলাপসিবল গেটে অন্য তালা লাগানো। এ সময় তালা ভেঙে রুমের ভেতরে গিয়ে দেখি জানালার গ্রিল কাটা ও আলমারিতে রাখা জিনিসপত্রসহ রুমের সব ছাড়ানো ছিটানো। সঙ্গে সঙ্গে আলমারির ভেতরে রাখা ৩০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা খুঁজে দেখি কিছুই নেই।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুবেল হোসেন বাংলানিউজকে জানান, রাজাবাড়ি এলাকার সৌদি প্রবাসী নূর মোহাম্মদের বাড়িতে চুরি হয়েছে। রুমের জানালার গ্রিল কেটে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে চোর চক্রের সদস্যরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শ করেছি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে চুরি হওয়া মালামাল উদ্ধারে অভিযান চালানো হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০‌১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।