ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাহুবলে বাসচাপায় অটোরিকশাযাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
বাহুবলে বাসচাপায় অটোরিকশাযাত্রী নিহত প্রতীকী

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় বাসচাপায় নাসির উদ্দিন (৪৫) নামে এক অটোরিকশাযাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো চারজন।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) ভোরে বাহুবলের মোহনা কমিউনিটি সেন্টারের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দিন উপজেলার চন্দনিয়া গ্রামের নছর আলীর ছেলে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, ভোরে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাস সিএনজি চালিত একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান নাসির উদ্দিন। এ সময় আহত হন অটোরিকশার আরো চার যাত্রী।

আহতদের মধ্যে বাহুবল উপজেলার চালিচারা গ্রামের আছাদ উল্লাহর ছেলে নূর উল্লাহ (৪৩), একই উপজেলার হরিতলা গ্রামের শফিক মিয়া (৪৮) এবং আব্দুল্লাহকে (৪০) গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর হরিতলা গ্রামের আব্দুর রশিদের ছেলে সেলিম মিয়াকে (৩৮) স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।