ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় দুর্বৃত্তদের হামলা যুবক আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
খুলনায় দুর্বৃত্তদের হামলা যুবক আহত 

খুলনা: মহানগরের আড়ংঘাটা এলাকায় শরিফ শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দুর্বৃত্তদের বাধা দিতে গিয়ে যুগিপোল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. আরিফ হোসেনও (২৮) আহত হয়েছেন।

বুধবার (১৫ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে আড়ংঘাটা ল্যাবরেটরি মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

ধারালো অস্ত্রের কোপে শরিফের বাম হাত একাধিক স্থানে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া তার পেটে ও বাম পায়ে গুরুতর জখম রয়েছে।  

এদিকে ওয়ার্ড মেম্বার মো. আরিফ হোসেনকে হাসপাতালে তার ডান হাতের ক্ষতস্থানে সেলাই দেওয়া হয়েছে।  

আহত শরিফ মহেশ্বরপাশা উত্তর বনিকপাড়া এলাকার সামছু শেখের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ও স্থানীয় সন্ত্রাসী গ্রুপের সদস্য। প্রতিপক্ষের ওপর হামলার পাল্টা জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় শরিফ শেখ ওই এলাকার একটি চায়ের দোকানে চা পান করছিলেন। এসময় ৮/১০ জনের সশস্ত্র বাহিনী আচমকা তার ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে আহত করে।  

শরিফের ভাগ্নে রাকিব বিশ্বাস জানান, রাত সোয়া ৯টার দিকে দুর্বৃত্তরা তার মামাকে কুপিয়ে ইজিবাইকে করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।  

চিকিৎসকরা জানান, তার ক্ষতস্থান থেকে অতিরিক্ত রক্ষক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার জন্য বলা হয়েছে।  

ওয়ার্ড মেম্বার মো. আরিফ হোসেন জানান, ঘটনার সময় দুর্বৃত্তদের বাধা দিতে গিয়ে তিনি ডান হাতে জখম হন। তার ক্ষতস্থানে দুইটি সেলাই দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে উপস্থিত হয়।  

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করিম জানান, শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮ 
এমআরএম/এমআইএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।