[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩০ ভাদ্র ১৪২৫, ১৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

রাজশাহীতে বাসচাপায় ৩ জন নিহতের ঘটনায় চালক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৫ ১:৩৩:২৩ পিএম
দুর্ঘটনা কবলিত বাস

দুর্ঘটনা কবলিত বাস

রাজশাহী: রাজশাহী মহানগরীর নওদাপাড়া বাজারে বাস দোকানে ঢুকে স্কুলছাত্রীসহ তিনজন নিহত হওয়ার ঘটনায় বাসটির চালককে আটক করেছে পুলিশ। 

বুধবার (১৫ আগস্ট) রাতে গোদাগাড়ী থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে বাসচালক মোহাম্মদ জনিকে তার বাড়ি থেকে আটক করে মহানগরীর শাহ মখদুম থানা পুলিশ। বর্তমানে তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

আটক জনি গোদাগাড়ী উপজেলার প্রেমতলি ফরাদপুর গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনার পর থেকে জনি পলাতক ছিলেন। পরে তার পরিচয় শনাক্ত করা হয়। মোবাইল ফোনের সূত্র ধরে অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে রাতে নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জনিই বাসটি চালাচ্ছিলেন বলে স্বীকার করেছেন। তবে আরও জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেওয়া হবে। 

এরই মধ্যে বাস এবং তার সম্পর্কে বিআরটিএতে খোঁজ নিয়ে সমস্ত কাগজপত্র সঠিক হিসেবে পাওয়া গেছে।

দুপুরে রাজশাহীর নওদাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস রাস্তার পার্শ্ববর্তী দোকানে ঢুকে পড়লে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। 

নিহতরা হলেন- শাহ মখদুম থানার ভাড়ালিপাড়া এলাকার রুস্তম আলীর মেয়ে ও নওদাপাড়া গার্লস স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী শারমিনা আশরাফিয়া আনিকা (১৩), বোয়ালিয়া থানার ম্যাচ ফ্যাক্টরি এলাকার মো. ইসলামের ছেলে ইসমাঈল হোসেন টিংকু (২৫) পবা মঠপুকুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে সবুজ (৩০)।

এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে জানিকে বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে আদালতে পাঠানো হবে। এ সময় রিমান্ডের আবেদনও করা হবে বলে জানান ওসি। 

** রাজ​শাহীর নওদাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, নিহত ৩

বাংলাদেশ সময়: ২৩২৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এসএস/এমআইএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বেপরোয়া বাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa