ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে অপহৃত প্রবাসী উদ্ধার, নারীসহ গ্রেফতার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
সাভারে অপহৃত প্রবাসী উদ্ধার, নারীসহ গ্রেফতার ৬

সাভার: সাভারে এক প্রবাসীকে অপহরণের ঘটনায় নারীসহ ৬ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে অপহৃত মো. জাহিদকে (৩০) উদ্ধার করা হয়েছে। বুধবার (১৫ আগস্ট) দিনব্যাপী সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারদের দেওয়া তথ্য অনুযায়ী, সাভারের লালটেক এলাকা থেকে অপহৃত জাহিদকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

গ্রেফতাররা হলেন- কক্সবাজার জেলার মহেশখালী থানার চান্দুর চর এলাকার মো. সেলিমের মো. আবির (২৬), গাজীপুর জেলার কাপাসিয়া থানার জাকিয়া গ্রামের আবদুল রহমানের ছেলে ফয়সাল খান (২৮), শরীয়তপুর জেলার জাজিরা থানার রামকৃষ্ণপুর গ্রামের মো. খোকনের ছেলে স্বপন (২৫), পাবনা জেলার ঈশ্বরদী থানার আশনা গ্রামের আব্দুর রহিম তুফানের ছেলে মৃদুল হাসান (২৪), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকার মনোয়ার হোসেনের স্ত্রী শ্রাবনী ইসলাম রুবা (৩৮) এবং সাভার পৌরএলাকার সিআরপি মহল্লার আব্দুল কালামের ছেলে মো. মারুফ (২৫)।  

আর উদ্ধার হওয়া জাহিদ সাভার পৌরএলাকার শাহীবাগ মহল্লার মো. খলিলের ছেলে। পুলিশ সূত্র জানায়, গত ১৩ আগস্ট (সোমবার) বিকেলে সাভার সিটি সেন্টারের সামনে থেকে কৌশলে চেতনানাশক ওষুধ খাইয়ে প্রবাসী জাহিদকে অজ্ঞান করে নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃতের পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার (১৪ আগস্ট) সাভার মডেল থানায় একটি মামলা করা হয়।  

এ ঘটনায় পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার দিনভর সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করে।  

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, গ্রেফতাদের তথ্যের ভিত্তিতে লালটেক এলাকার একটি বাসা থেকে জাহিদকে উদ্ধার করা হয়। অসুস্থ থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।