ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভারতের স্বাধীনতা দিবসে বিএসএফ’র মিষ্টি বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
ভারতের স্বাধীনতা দিবসে বিএসএফ’র মিষ্টি বিতরণ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের  মিষ্টিমুখ করিয়েছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বেনাপোল (যশোর): ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে বেনাপোল চেকপোস্টের নো ম্যান’স ল্যান্ডে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের  মিষ্টিমুখ করিয়েছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বুধবার (১৫ আগস্ট) সকালে এই আয়োজন করে বিএসএফের ৬৪ ব্যাটালিয়ন। বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদেরও মিষ্টি মুখ করান বিএসএফ সদস্যরা।

 

এর আগে চেকপোস্ট নো ম্যান’স ল্যান্ডে অবস্থিত রিট্রিট সেরিমনিতে বিজিবি ও বিএসএফের যৌথ জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও  প্যারেড অনুষ্ঠিত হয়।  

এ সময় নো ম্যান’স ল্যান্ডে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পার্ঘ অর্পণ করেন বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষ ও বিজিবি সদস্যরা।  

এ সময় কর্মকর্তারা বলেন, বাংলার এক উজ্বল নক্ষত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজকের এই দিনে তাকে সপরিবারে হত্যা করা হয়। দেশের জন্য তার আত্মত্যাগ ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮ 
এএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।