ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিরনিদ্রায় শায়িত তাজুল ইসলাম চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
চিরনিদ্রায় শায়িত তাজুল ইসলাম চৌধুরী শহরের পুরাতন ঈদগাহ ময়দানে মরহুমের শেষ নামাজে জানাজা হয় দুপুর আড়াইটায়। 

কুড়িগ্রাম: কুড়িগ্রামের কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন কুড়িগ্রাম-২ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য (এমপি) ও বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী। 

বুধবার (১৫ আগস্ট) বিকেল ৩টার দিকে শহরের ঘোষপাড়ায় কুড়িগ্রাম কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন কাজ শেষ হয়। শহরের পুরাতন ঈদগাহ ময়দানে মরহুমের শেষ নামাজে জানাজা হয় দুপুর আড়াইটায়।

 

জানাজা নামাজে অংশ নেন- স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী ও এমপি মশিউর রহমান রাঙ্গা, কুড়িগ্রাম-১ আসনের জাপা সাংসদ মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের নবনির্বাচিত সাংসদ ডা. আক্কাস আলী সরকার, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলী, পৌর মেয়র আব্দুল জলিল, মরহুমের ছোটভাই চৌধুরী সফিকুল ইসলাম, জাতীয় পার্টির নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার অসংখ্য মানুষ।  

জানাজার আগে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠ ও সবুজপাড়ায় মরহুমের বাসভবনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাকে শেষ শ্রদ্ধা জানান জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন, সিভিল সার্জন ডা. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম প্রমুখ।  

এর আগে দুপুর সাড়ে ১২টায় হেলিকপ্টারে তার মরদেহ ঢাকা থেকে কুড়িগ্রাম স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়।

কুড়িগ্রাম-২ আসন থেকে বিভিন্ন সময় সাতবার সংসদ সদস্য নির্বাচিত হন তাজুল ইসলাম চৌধুরী। তিনি জাতীয় পার্টির সরকারের সময় ভূমি প্রতিমন্ত্রী ও যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া ১০ম জাতীয় সংসদে বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান ছিলেন তাজুল ইসলাম চৌধুরী।

গত ১৩ আগস্ট রাতে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাজুল ইসলাম চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এফইএস/এএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।