ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ৮০০০ ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
বড়াইগ্রামে ৮০০০ ইয়াবাসহ ৩ মাদকবিক্রেতা আটক ইয়াবাসহ আটক তিন মাদকবিক্রেতা

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় প্রায় ৮০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‍্যাব) সদস্যরা।

আটকরা হলেন- উপজেলার ভবানীপুর কাচারী পাড়ার মো. আ. সাত্তার ব্যাপারীর ছেলে মো. নাহারুল ইসলাম (২৮), বনপাড়া (সরদার পাড়া) এলাকার মো. আবুল হোসেনের ছেলে হাসানুজ্জামান সাগর (২৩) ও ভবানীপুর কাচারী পাড়ার মো. আবুল খায়েরেরর ছেলে মো. আকসেদ আলী (৩৪)।  

বুধবার (১৫ আগস্ট) সকালে র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল উপজেলার মহিষভাঙ্গা পাটোয়ারী ফিলিং স্টেশন এলকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

দুপুর ২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-৫।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা এলাকার শীর্ষ মাদকবিক্রেতা হিসাবে পরিচিত। গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় অভিযান চালায় র‍্যাব-৫। পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানকালে ওই তিনজনকে আটক করা হয়েছে।  

এসময় তাদের কাছ থেকে সাত হাজার ৯৪০ পিস ইয়াবা, তিনটি মোবাইল ফোন, পাঁচটি সিম কার্ড, একটি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের নগদ ছয় হাজার ৮শ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. আজমল হোসেন এ অভিযানে নেতৃত্ব দেন।

আটকদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। জব্দ হওয়া মাদকের আনুমানিক দাম ২৩ লাখ ৮২ হাজার টাকা বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad