ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অসুস্থ সাবেক ভিসি ও মুক্তিযোদ্ধার পাশে মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
অসুস্থ সাবেক ভিসি ও মুক্তিযোদ্ধার পাশে মেয়র লিটন অসুস্থ সাবেক ভিসি ড. কায়েস উদ্দিনের বাসায় মেয়র লিটন-ছবি-বাংলানিউজ

রাজশাহী: বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কায়েস উদ্দিন ও মুক্তিযোদ্ধা সাইদুর রহমানকে দেখতে গেলেন রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। 

মঙ্গলবার (১৪ আগস্ট) রাতে দেখতে গিয়ে তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবরও নেন তিনি।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. কায়েস উদ্দিন বার্ধক্যজনতি রোগে ভুগছেন।

তিনি তার তালাইমারী নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় অধ্যাপক কায়েস উদ্দিনকে দেখতে যান লিটন। এ সময় তিনি তার শারীরিক অবস্থাসহ সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন।

এর আগে রাত ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন সাবেক জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা সাইদুর রহমানকে দেখতে যান লিটন। এ সময় মুক্তিযোদ্ধা সাইদুরের শারীরিক অবস্থা ও চিকিৎসা ব্যবস্থার খোঁজ-খবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।